মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওযর বালিয়াডাঙ্গীত দশম শ্রণির ছাত্রীর ধর্ষক সুজন আলীক গ্রফতারসহ মামলার অন্যান্য আসামীদর অনতিবিলম্ব গ্রফতার ও দষ্টাÍ মূলক শাস্তির দাবীত মানববন্ধন কর্মসূচী পালন করছ কালমঘ আর আলী উচ বিদ্যালয় ও কলজর শিক্ষার্থীরা।

রবিবার দুপুর ২টায় বষ্টিত ভিজ ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কর কালমঘ বারঢালী বাজার ঘটাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন কর তারা। মানববন্ধন কর্মসূচীত কালমঘ আর আলী উচ বিদ্যালয় ও কলজর অধ্যক্ষ আব্দুল্লাহিল বাকী, দুওসুও ইউনিয়নর চয়ারম্যান আব্দুস সালাম, স্কুল ছাত্রীর বাবা, মা, ভাইসহ স্কুলের শিক্ষার্থীরা এবং এলাকাবাসী এত অংশ নন।

মানববন্ধন কর্মসূচীত বক্তারা বলন, প্রকাশ্য দিনদুপুর স্কুল থ‌েক‌ে ফ‌েরার পথ‌ে রাস্তা থেকে তুল‌ে নিয়‌ে ধর্ষণ করার পরও ধর্ষক এখন পর্যন্ত পলাতক। মামলার ৫ জন আসামীর মধ্য ২ জনকে পুলিশ গ্র‌েফতার করল‌েও বাকি দুজন এলাকায় ঘুর‌ে ব‌েড়াচ্ছে। পুলিশ তাদ‌ের ধরছ‌ে না।

দুওসুও ইউনিয়ন‌ের চ‌েয়ারম্যান আব্দুস সালাম বল‌েন, ধর্ষক য‌ে দল‌েরই হা‌েক না ক‌েন? তাক‌ে ছাড় দ‌েওয়া হব‌ে না। প্রশাসন‌ের লা‌েকজন‌ের কাছ‌ে তিনি সকল আসামীক‌ে গ্র‌েফতার কর‌ে দষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

গত ৪ জুলাই কালমেঘ এ আর উচ্চ বিদ্যালয় ও কল‌েজ‌ের ১০ম শ্র‌েণির শিক্ষার্থীক‌ে রাস্তা থ‌েক‌ে তুল‌ে ধর্ষণ কর‌ে সুজন আলী নাম‌ে এক যুবক। এ ঘটনায় ছাত্রীর বাবা থানায় ৫ জনক‌ে আসামী কর‌ে মামলা দায়‌ের করল‌ে ধর্ষক‌ের মা ও বা‌েনক‌ে গ্র‌েফতার কর‌ে পুলিশ। পুলিশ বাকি আসামীদ‌ের গ্র‌েফতার তৎপরতা চালানা‌ের কথা বলল‌েও স্কুলছাত্রীর পরিবার বলছে আসামীরা এলাকায় রয়‌েছ‌ে। কি পুলিশ তাদ‌ের ধরছ‌ে না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য