দেবীগঞ্জ(পঞ্চগড়) প্রতিনিধিঃ দেবীগঞ্জ উপজেলায় অসহায় ৫৭ নারী-পুরুষের মাঝে রেল মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের ২ লাক্ষ ৮৫ হাজার টাকা ও ধর্ম মন্ত্রনালয়ের তহবিল থেকে ৫০ হাজার করে ১ লক্ষ টাকার চেক দুটি মসজিদে বিতরন করা হয়েছে। শনিবার দুপুরে কালুর হাট রফিকা মতিন বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রেলপথ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোঃ নুরল ইসলাম সুজন অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তালিকাভূক্তদের মাঝে টাকা ও চেক প্রদান করেন। প্রত্যেক অসহায়দেরকে ৫ হাজার করে টাকা দেওয়া হয়েছে।

বিতরন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান,রফিকা মতিন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুলতানা মাহফুজ নাহার, কালুর হাট কেসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমনাথ রায়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দীন চৌধুরী, দেবীডুবা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর পরে মাননীয় মন্ত্রী দেবীগঞ্জের পামুলী ইউনিয়নে কালুরহাট কেসি উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত দ্বি-তল ভবনের উদ্ধোধন করেন। শিক্ষা প্রকৌশল বিভাগ প্রায় ৭৩ লাক্ষ টাকা ব্যয়ে বিদ্যালয়েরে ভবন নির্মান কাজ বাস্তবায়ন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য