দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেছেন, দারিদ্র বান্ধব বর্তমান সরকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তার উন্নয়নের বিষয় জনগণকে জানানোর দায়িত্ব আমাদের। সরকারী অনুদানের অর্থ জীবন মান উন্নয়নের এবং পরিবারের কল্যাণে ব্যবহার করতে হবে।

৪ জুলাই বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠান তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জয়নুল আবেদীন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম ২০১৮-১৯ অর্থবছরে চাকুরীরত অবস্থায় মৃত্যুবরণকারী কর্মকর্তা-কর্মচারী পরিবারের ১০৩ জন সদস্যের মাঝে ৬ কোটি ৯৭ লক্ষ টাকা, ২০১৮-১৯ অর্থ বছরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে প্রাপ্ত ৮৯ জনের মাঝে ৮৯টি চেকে ৩০ লাখ ১০ হাজার টাকা বিতরণ, মন্ত্রী ও জাতীয় সংসদ সদস্যগণের স্বেচ্ছাধীন তহবিল হতে বরাদ্দকৃত ৯ লাখ ৪৮ হাজার টাকা বিতরণ, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় থেকে ক্যালিক মিশন (নাভারা)কে ৫০ হাজার টাকা, বাণিজ্য মন্ত্রী’র স্বেচ্ছাধীন তহবিল হতে হাবিপ্রবী’র ছাত্রীকে ২০ হাজার ও প্রশিক্ষন কার্যক্রম পরিচালনার জন্য ৩টি এনজিও সংস্থাসহ ৪০টি চেকের মাধ্যমে ২ কোটি ৩৯ লক্ষ ২০ হাজার টাকা বিতরণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য