পঞ্চগড়ের আটোয়ারীতে এক পরিবারের সকল সদস্যকে অচেতন করে প্রায় তিন লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার সহ নগদ ১৫-২০ হাজার টাকা চুরি হওয়ার খবর পাওয়া গেছে। ক্ষতিগ্রস্থ পরিবারের ৪ সদস্যই বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। চাঞ্চ্যল্যকর ঘটনাটি মঙ্গলবার রাতে উপজেলার তোড়িয়া ইউনিয়নের নিতুপাড়া গ্রামে ঘটেছে।

জানা গেছে, ওই গ্রামের অবসরপ্রাপ্ত বেসরকারী কর্মচারী জনৈক মো: খলিলুর রহমানের (৭০) বাড়িতে কে বা কাহারা তাদের খাবারের সাথে চেতনা নাশক ঔষুধ মেশায়। এতে গৃহকর্তা সহ তার স্ত্রী মোছা: খায়রুন নাহার (৬৫), ছেলে মো: সোহেল রানা (৩০) এবং বৌমা মোছা: আশা আক্তার (২৫) মঙ্গলবার সকালে খাবার খেয়ে রাতে একসময় সবাই অচেতন হয়ে পরলে চোরেরা স্বর্ণালঙ্কার সহ নগদ টাকা নিয়ে চম্পট দেয়।

দুই এক মাস থেকে উপজেলায় আর্থিকভাবে স্বচ্ছল কয়েকটি পরিবারে এমন ঘটনা ঘটে। এমন ঘটনায় প্রতিটি পরিবারের সদস্যদের অচেতন করে কয়েক লক্ষ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি হওয়ার খবর পাওয়া গেছে।

এ ব্যাপারে আটোয়ারী থানার কর্মকর্তা ইনচার্জ মো: আবদুর রাজ্জাক জানান, সঙ্গবদ্ধ চক্রটির বিরুধ্যে ইতঃপূর্বে মামলা দায়ের করে তাদের মধ্যে ৪-৫ চোরকে আটক করে রিমান্ডে নেয়া হয়েছে। তিনি আরো বলেন খুব তাড়াতাড়ি এ দলটির মূল হোতা সহ সকলকে আটক করা সম্ভব হবে।

ধারাবাহিক এ ঘটনায় উপজেলার মানুষ ভয়ানক আতঙ্কে রয়েছে। একই সঙ্গে উপজেলাবাসী দাবী জানিয়েছে দ্রুত এ চক্রটিকে খুঁজে বের করে তাদের বিরুদ্ধে কঠোর শাস্তির বিধান করতে হবে আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য