কুড়িগ্রাম সংবাদাতাঃ ২ জুলাই মঙ্গলবার বিকাল ৫টায় কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর উপজেলা আনসার কোম্পানি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজ মন্ডলের মৃত্যুতে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদানের মাধ্যমে দফনের কার্য সম্পাদন করা হয়।

ভূরুঙ্গামারীর উপজেলা নির্বাহী অফিসার বিদেশে অবস্থান করায় তার প্রতিনিধির উপস্থিতিতে একটি চৌকশ পুলিশ কন্টিজেন্ট গার্ড অব অনার প্রদান করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সার্কেল অ্যাডজুটান্ট তৌহিদ উজ জামান, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের কমান্ডার আব্দুর রহিম, ভুরুঙ্গমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ ও জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, উপজেলা প্রশিক্ষিকা হরিদাশী রায়, শান্তি রানী, সাজেদা খাতুন, উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ, মনিটরিং মাঠকর্মী স্বপন খান, মহিলা আনসার আবু হেনা সিদ্দিকা ও নিরাপত্তা প্রহরী তাছির উদ্দিন।

বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজ মন্ডল ০২ জুলাই বাদ ফজর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন (ইন্না লিল্ল¬াহি …. রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র সন্তান ও ৩ কন্যা সন্তান রেখে যান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য