মোঃ ইউসুফ আলী, আটোয়ারী পঞ্চগড়ঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র পঞ্চগড়-এর উদ্দ্যোগে আটোয়ারীতে প্রতিবন্ধীদের ভ্রাম্যমান চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

২ জুলাই মঙ্গলবার উপজেলার তোড়িয়া ইউনিয়নের ‘ উপকার বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়’-এর সহযোগিতায় প্রায় আড়াই শত প্রতিবন্ধী শিক্ষার্থীকে ভ্রাম্যমান চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

পঞ্চগড়ের প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ফিজিওথেরাপী কনসালটেন্ট ডাঃ মোঃ মাহফুজুর রহমান বিভিন্ন প্রতিবন্ধীদের চিকিৎসা ও পরামর্শ দেন।

তিনি বলেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রটি শ্রবন প্রতিবন্ধী, বাক প্রতিবন্ধী, দৃষ্টি প্রতিবন্ধী ও বুদ্ধি প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা সহ সকল ধরনের সহায়ক উপকরণ বিনামূল্যে বিতরণ করছে।

এসময় চিকিৎসা প্রদানকারী টিম ছাড়াও চিকিৎসা সেবা নিতে আসা অভিভাবক সহ প্রতিবন্ধী, উপকার বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সহিদুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ ইউসুফ আলী সহ অনেকেই উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য