বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতা ॥ বীরগঞ্জে ১ জুলাই সকালে ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী দুইবন্ধু স্কুল ছাত্র নিহত হয়েছে।

উপজেলার পাল্টাপুর ইউনিয়নের ভোগডোমা গ্রামের আব্দুল লতিফের ছেলে মোঃ মারুফ হাসান (১৭) ও তার বন্ধু একই ইউনিয়নের সনকা গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে মোঃ মাসুদ রানা (১৭) বীরগঞ্জ থেকে বাড়ী ফেলার সময় বেলতলী বাজারের অনতিদুরে (পূর্ব) শাওতাল পাড়ার পাশে পাকা রাস্তায় পৌঁছালে বিপরীত গামী বালু বোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়।

এ সময় তারা মোটরসাইকেল থেকে পড়ে যায় স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

স্থানীয় জনতা ট্রাক্টরটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। বিচারের দাবিতে উত্তেজিত জনতা সড়ক অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করে। সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন ন্যায় বিচারের আশ্বাসে পুলিশের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।

উল্লেখ্য, সনকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোবিন্দ চন্দ্র রায় জানান, মারুফ হাসান ও মাসুদ রানা দু’জনেই ১০ম শ্রেণীর ছাত্র। তাদের অভিভাবকেরা আপোষ মিমাংসার মাধ্যমে লাশ দাফনের জন্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেনের স্মরনাপন্ন হয়েছেন। এ সংবাদ লেখা পর্যন্ত বৈঠক চলছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য