জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ “এক দেশে দুই নীতি, মানিনা মনবোনা” এই শ্লোগানে রাষ্ট্রীয় কোষাগার থেকে শতভাগ বেতন ভাতা প্রদান ও পেনশন প্রথা চালু এবং জনপ্রতিনিধিদের সম্মানী ভাতা প্রদানের দাবিতে নীলফামারীর সৈয়দপুরে পৌর কর্মকর্তা-কর্মচারীরা ২ দিন ব্যাপী অবস্থান কর্মসূচী পালন করছে।

বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আহ্বানে ১ জুলাই সোমবার সকাল ৯ টায় পৌরসভা কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচী চলছে। কর্মসূচী চলাকালে সকল প্রকার সেবা কার্যক্রম বন্ধ করে রাখায় পৌরবাসী তাদের প্রয়োজনে পৌরসভা থেকে কোন প্রকার সেবা না পেয়ে ভোগান্তিতে পড়েছেন। শহরের বিভিন্ন স্থান থেকে এসে ফিরে যেতে বাধ্য হচ্ছেন।

কর্মসূচী পালন কালে বক্তব্য রাখেন, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দপুর পৌরসভার কর্মচারী সুজন শাহ, নীলফামারী জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাদিম আলম, নির্বাহী প্রকৌশলী আইয়ুব আলী, উপ-প্রকৌশলী আব্দুল খালেক, ইউনিট সভাপতি আবু তাহের, প্রচার সম্পাদক সৈয়দ আনছার হোসেন প্রমুখ।

এসময় তারা জানান, দীর্ঘ দিন থেকে উপরোক্ত দাবিতে পৌর কর্মকর্তা-কর্মচারীরা বিভিন্ন আন্দোলন কর্মসূচী পালন করে আসলেও সরকার এ ব্যাপারে কোন কার্যকর পদক্ষেপ না নেয়ায় আমরা আবারও বাধ্য হয়েছি অবস্থান কর্মসূচী পালনে। এবার আমাদের দাবি পূরণ না হলে আরও বৃহত্তর কর্মসূচী দিয়ে সারা দেশে পৌরসভাগুলোতে সার্বিক কার্যক্রম বন্ধ করে দেয়া হবে।

তারা জানান, চলতি কর্মসূচীর অংশ হিসেবে আগামীকাল মঙ্গলবার নীলফামারী জেলা প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচী পালন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য