দিনাজপুর সংবাদাতাঃ বিরলে টাকা চাওয়াকে কেন্দ্র করে দফায় দফায় মারপিটে আহত হয়েছে নারী-পুরুষ সহ ৯ জন। আহতরা চিকিৎসাধীন রয়েছে। থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

বিরল থানার অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল বিকাল ৫টায় উপজেলার শহরগ্রাম ইউপি’র ওকড়া গ্রামের মৃত হবিবর রহমানের পুত্র হফেজ মোঃ আব্দুর রশিদ (৪৫) এর ইটভাটায় একই গ্রামের মৃত আজির মোহাম্মদের পুত্র মোঃ কাফি (৫০) এর টাকা লেনদেন নিয়ে তর্কের এক পর্যায়ে মারপিট হয়।

মারপিটে মোঃ কাফিসহ একই গ্রামের আনিছুর রহমানের পুত্র আবু রায়হান (২৮), সদর উপজেলার ফকিরপাড়া এলাকার সিরাজুল ইসলামের পুত্র আরফিন ইসলাম (২৪), আব্দুর রশিদসহ তাঁর ভাই আব্দুল আজিজ (৩৭), আবু সাঈদ (২৭) গুরুতর আহত হয়।

এদের মধ্যে আব্দুর রশিদ, আব্দুল আজিজ ও আবু সাঈদকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল এবং মোঃ কাফিকে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে রাত আনুমানিক সাড়ে ৭ টায় দ্বিতীয় দফায় অজ্ঞাতনামা ২০/২৫ জন আব্দুর রশিদ এর বাড়ীতে হামলা চালিয়ে একটি হিরো ডিলাক্স ১০০ সিসি মোটর সাইকেল ভাঙ্চুরসহ চেয়ার, টেবিল ও অন্যান্য আসবাবপত্র ভাঙ্চুর করে নগদ ২ লাখ ৩৫ হাজার টাকা ও স্বর্ণের জিনিসপত্র চুরি করে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে।

এ সময় আব্দুর রশিদ এর বোন রাকিবা খাতুন, ফুফু নাজমা আকতার ও ভাতিজি শারমিন খাতুন বাঁধা দিতে এলে তাঁদেরকে মারপিটে আহত করা হয়েছে বলে দাবী করেন আব্দুল আজিজ।

এ ব্যাপারে আব্দুল আজিজ বাদী হয়ে একটি এবং মোঃ কাফি বাদী হয়ে অপর একটি পৃথক পৃথক অভিযোগ থানায় দাখিল করেছে।

থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল অভিযোগ পেয়েছেন জানিয়ে বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য