মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে নার্স তানজিনা আক্তার (২০) হত্যাকাণ্ডে জড়িত ভাতিজা জীবনের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয়রা। মানববন্ধনে জীবনের পুশপুত্তলিকা দাহ করা হয়।

আজ রবিবার সকালে শহরের চৌরাস্তা মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে রাজনৈতিক নেতাকর্মীসহ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা শ্রমিক ঐক্যপরিষদের সাবেক সভাপতি মনির হোসেন, ছাত্রলীগের সভাপতি মাহাবুব হাসান রনি, নিহত তানজিনার ভাই সোহেল রানা, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান নিউমুন। বক্তারা হত্যাকারী ও মাদক সেবনকারী আসামি জীবনের ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, যৌন হয়রানীর প্রতিবাদ করায় গত ২০ জুন সকালে বাড়ি থেকে বের হয়ে কর্মস্থল চক্ষু হাসপাতালে যাওয়ার পথে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তানজিনার পিঠে, বুকে, হাতে এলোপাথাড়ি কোপাতে থাকে তার ভাতিজা জীবন।

এরপর স্থানীয়রা উদ্ধার করে তাকে গুরুতর অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পরদিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। দীর্ঘ ৭দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তানজিনা আক্তার সালন্দর ইউনিয়নের মাদ্রাসা পাড়ার হামিদ আলীর মেয়ে ও উপজেলা শহরের গ্রামীণ চক্ষু হাসপাতালের নার্স।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য