আজিজুল ইসলাম বারী, লালমনিরহাটঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের বাউরা দাখিল মাদ্রাসায় অফিস সহকারী কম্পিউটার পদে পূনরায় নিয়োগ বিজ্ঞপ্তির জন্য লালমনিরহাট বুড়িমারী স্থলবন্দর মহাসড়কের বাউরা বাজার সড়কে মানববন্ধন করেছেন এলাকার শিক্ষিত বেকার চাকুরি প্রত্যাশী প্রার্থীগণ।

রবিবার দুপুরে ঘন্টা ব্যাপী মানববন্ধন করেন এলাকার শিক্ষিত বেকার চাকুরি প্রত্যাশী প্রার্থীগণ । এসময় ছাত্র লীগের বাউরা ইউনিয়নের সভাপতি সুস্ময় রায় তরুনসহ ছাত্র লীগের অনেক নেতা কর্মী চাকুরি প্রত্যাশী প্রার্থীগণের সাথে মানববন্ধনে একাত্বতা ঘোষনা করেন।

মানববন্ধনে চাকুরি প্রত্যাশী প্রার্থী শাকিল হোসেন বলেন, গত ০২/ ০৫/২০১৯ ইং তারিখে বাউরা দাখিল মাদ্রাসার অফিস সহকারী কম্পিউটার পদ শুন্য হওয়ায় ভারপ্রাপ্ত সুপার মতলুবর রহমান ১২/০৫/২০১৯ ইং তারিখে রংপুরের আঞ্চলিক পত্রিকা দৈনিক আখিরা ও ১৩/০৫/২০১৯ তারিখে জাতীয় পত্রিকা দৈনিক মানব জমিন পত্রিকার মাধ্যমে প্রকাশ করে। কিন্তু এই পত্রিকা দুটি আমাদের উপজেলায় আসে না । এ কারনে আমরা শিক্ষিত বেকার ওই পদে আগ্রহী অনেকে আবেদন করতে পারিনাই । আমারা যাতে আবেদন করতে পারি এজন্য আমরা মানববন্ধন করতেছি, ও বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছি।

বাউরা ইউনিয়নের ছাত্র লীগের সভাপতি সুস্ময় রায় তরুন বলেন, মাদ্রাসায় পবিত্র কোরআন ও হাদিসের আলোকে শিক্ষা দান করা হয়। অথচ বাউরা দাখিল মাদ্রাসা দিনে দিনে দূর্নীতি বৃদ্ধি পাচ্ছে। ইতি পূর্বে ওই প্রতিষ্ঠানের সুপার দূর্নীতির মামলায় বরখাস্থ আছেন। এরই মধ্যে ভারপ্রাপ্ত সুপার ও প্রতিষ্ঠানের সভাপতি অফিস সহকারী কম্পিউটার পদে বিজ্ঞতি দিয়েছেন যে পত্রিকা আমাদের উপজেলায় আসেনা। একারনে আমাদের উপজেলার অনেক শিক্ষিত বেকার আগ্রহী প্রার্থী আবেদন করতে পারে নাই। এজন্য আমরা পূনরায় বহুল প্রচারিত পত্রিকার মাধ্যমে পূণ বিজ্ঞপ্তি জন্য কতৃপক্ষে কে দাবি জানাচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে ভারপ্রাপ্ত সুপার মতলুবর রহমান বলেন,“ আমরা বহূল প্রচারিত জাতীয় পত্রিকা মানব জমিন পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়েছি। একদম টেকনাফ থেকে তেঁতুলিয়া সারা বাংলাদেশে চলে । এখন কে কি বলল আমাদের সেটা দেখার বিষয় না।”

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য