বিরামপুর (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের গোপালপুর (হামলাকুড়ি) গ্রামের একটি পাট ক্ষেত থেকে শনিবার সকালে দুই হাত বিহীন ও বুক-পেট চিরা অবস্থায় ৩ বছরের এক শিশু’র লাশ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ।

নিহত শিশুটির নাম আশিক রানা। সে ঐ গ্রামের শাহিনুর আলম ও তার স্ত্রী রোকসানা বেগমের একমাত্র সন্তান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানায় গিয়ে জানা গেছে, প্রতিদিনের মত শুক্রবার (২৮জুন) রাতে শিশুটি মা-বাবার সাথে ঘুমিয়ে ছিল। মাঝরাতে ঘুম থেকে জেগে শিশুটির মা দেখেন তার ছেলে বিছানায় নেই। তখন তিনি তার স্বামীকে জেগে তুলেন। তাঁরা বিছানা থেকে উঠে বাড়ির অন্যান্য ঘরে ও আশেপাশে শিশুটির খোঁজ করেন।

পরিবারের লোকজন ও প্রতিবেশীদের খোঁজাখুঁজির এক পর্যায়ে শনিবার সকালে গ্রামের পার্শ্ববর্তী একটি পাট ক্ষেতে শিশুটির লাশ দেখতে পাওয়া যায়।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে এবং এ ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটির বাবা-মা থানায় অবস্থান করছিলেন। তবে একমাত্র সন্তান হারানোর শোকে তারা কথা বলার মত অবস্থায় ছিলেন না। এ কারণে শিশুটির পিতা-মাতার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য