দিনাজপুর সংবাদাতাঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুয়ারেন্স (আইকিউএসি) সেলের তত্ত্বাবধানে বিশ^বিদ্যালয় ও অনুষদ সমূহের ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ভিআইপি কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কর্মশালার শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। আইকিউএসি সেল-এর পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকারের সভাপতিত্বে উক্ত ওয়ার্কশপে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার ও রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন সময়ের চাহিদার কারণে বিশ্ববিদ্যালয়ের ভিশন ও মিশন চূড়ান্তকরা অত্যন্ত জরুরি। আপনারা দিনব্যপি এ কর্মশালার মাধ্যমে আপনাদের সুচিন্তিত মতামত ও পরামর্শ দিয়ে সুন্দর ভিশন ও মিশন চূড়ান্ত করবেন এবং আপনারা স্ব স্ব অবস্থান থেকে এ বিশ^বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে দায়িত্ব পালন করবেন; এ প্রত্যাশা করি। এছাড়া, ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুয়ারেন্স সেলের দাপ্তরিক ওয়েব-সাইড ও শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

উক্ত কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, প্রক্টর, স্টুডেন্ট অ্যাডভাইজার, হল সুপার, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ ও শাখা প্রধানগণ অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য