দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের জেলা প্রশাসক এর প্রতিনিধি সহকারী কমিশনার আফতাবুজ্জামান আল ইমরান বলেছেন, সরকারি ও বেসরকারি সেবা প্রদানকারী ও সেবা গ্রহণকারীদের মধ্যে সু-সর্ম্পক ও সংযোগ স্থাপন করতে হবে। জীবিকা উন্নয়নে অতিদরিদ্র জনগোষ্ঠীর সেবা প্রাপ্তিতে কার্যকর প্রবেশাধিকার নিশ্চিত করার পরিবেশ সৃষ্টি করে পরিবেশ বান্ধব উপায় উৎপাদিত পণ্যের গুণগত মান বৃদ্ধি করতে হবে। বাংলাদেশ মধ্যম আয়ের দেশ এগিয়ে যাচ্ছে। তার সৈনিক হিসেবে আপনারা থাকবেন সামনে।

মনে রাখবেন, নিজেদের স্বার্থের কথা চিন্তা না করে দেশের কথা চিন্তা করতে হবে আমাদের। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অর্থ-মন্ত্রনালয়ের একটি আর্থিক প্রতিষ্ঠান সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) দিনাজপুর এর আয়োজনে নতুন জীবন লাইভলিহুড ইমপ্র“পমেন্ট প্রজেক্ট (এনজেএলআইপি) প্রকল্পের আওতায় জীবিকা উন্নয়ন বিষয়ে জেলা স্টেকহোল্ডারস্ কর্মশালা-২০১৯ এর উদ্বোধন করতে গিয়ে তিনি প্রধান অতিথিরি বক্তব্যে একথাগুলো বলেন।

রংপুর-খুলনা ও ২য় প্রজন্মের সংগঠনের টিম লিডার গোলাম মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শাহিনুর আলম, বাংলাদেশ সাংবাদিক সমিতি দিনাজপুর জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা, দৈনিক উত্তর বাংলার সম্পাদক, দৈনিক ইত্তৈফাক ও বিটিভি’র প্রতিনিধি মতিউর রহমান, জেলা সমবায় কর্মকতা মোঃ শাহজাহান, কৃষি অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মকর্তা শামিম আশরাফ, উপজেলা যুব উন্নয়ন অফিসার মামুন হাসান চৌধুরী।

প্রজেক্টর এর মাধ্যমে তথ্য ভিত্তিক উপস্থাপনা করেন জীবিকায়ন এর জেলা কর্মকর্তা ননী গোপাল সরকার। বিষয় ভিত্তিক আলোচনা করেন জেলা কর্মকর্তা (কমিউনিটি ফিনেন্স) রঞ্জিত মন্ডল। শুভেচ্ছা বক্তব্য রাখেন, ৫টি ক্লাস্টার অফিসার সিএফ বৃন্দ ও গরু খামারী মোঃ তুহিন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন জেলা কর্মকর্তা (আইসিবি) মোস্তাফিজুর রহমান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য