ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়। গতকাল বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা শাখার আয়োজনে র‌্যালি, আলোচনা সভা ও মানববন্ধন পালিত হয়। প্রতিপাদ্য বিষয় ছিল “সুস্বাস্থেই সুবিচার মাদক মুক্তির অঙ্গীকার”।

সকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে মানববন্ধন করে। পরে জেলা প্রশাসকের সভা কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শীলাব্রত কর্মকারের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ আফতাব হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তুষঅর কুমার ব্যানার্জী প্রমুখ।

রাণীশংকৈলঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈলে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিসব’১৯ উপলক্ষে ২৬ জুন এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। উপজেলা চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা হলরুম সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদার সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আযম মুন্না প্রধান অতিথির বক্তব্য দেন।
এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় সোহেল রানা ও সেফালী বেগম, ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, থানা অফিসার ইনচার্জ প্রতিনিধি সহ বিভিন্ন পেশা জীবির মানুষ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে স্কুল কলেজের শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য