আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ যতক্ষণ ঘুমে থাকে, ততক্ষণই ভালো থাকে; ঘুম ভাঙলেই ব্যথায় চিৎকার করে কাঁদতে থাকে শিশু জান্নাতি। ব্যথার তীব্রতায় অস্থির হয়ে সে ছোটাছুটি করে। মাসুম সন্তানের এমন কষ্টের দৃশ্য দেখে বুক ফেটে যায় মা-বাবার। কিন্তু কিছুই করার নেই তাদের, সন্তানের কষ্ট দেখা ছাড়াা।

গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানি পাড়ার শেখ হাবিবুর রহমান ও আম্বিয়া বেগম দম্পতির একমাত্র মেয়ে উম্নে হাবিবা আক্তার জান্নাতি। আর দশটা শিশুর মত তার সুস্থ থাকার কথা ছিল। কিন্তু প্রতিটি সময় কাটে তার অসহ্য যন্ত্রনায়।

জন্মের পর থেকে জান্নাতির চিকিৎসা চলতে থাকে রংপুরের মা ও শিশু হাসপাতালে। এক পর্যায়ে চিকিৎসক জানতে পারেন জান্নাতির হার্টে ছিদ্র হয়েছে। পরে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় ইবনেসিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানকার বিশেষজ্ঞ চিকিৎসক অপারেশন করার পরার্মশ দেন। ডা. আবুল বাশার জানান অপারেশন করলে জান্নাতি ভালো হয়ে যাবে। এই অপারেশনের জন্য ৪ লাখ টাকার প্রয়োজন। কিন্তু এই বিপুল পরিমাণ অর্থ পাবে কই তার বাবা-মা? অর্থাভাবে অপারেশন হয়নি জান্নাতির।

তার বয়স ২ বছর ৬ মাস চলছে। সে আরো বেশি অসুস্থ হয়ে পড়েছে। সন্তানকে বাঁচাতে সাহায্যের জন্য জান্নাতির মা-বাবা সমাজের দানশীল ও বিত্তবানদের প্রতি আকুল আবেদন জানিয়েছেন।

শিশু জান্নাতিকে আর্থিক সহযোগিতা করতে ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ গাইবান্ধা শাখার সঞ্চয়ী হিসাব নং- ১০৫৫৪ অথবা ০১৭১৬৩০৩৭২৭ নম্বর মোবাইল ফোনেও ব্যক্তিগতভাবে যোগাযোগ করতে পারেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য