মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে সরকার, সেবাদাতা ও সেবাগ্রহীতাদের সমন্বয় ও পারস্পরিক সম্পর্ক উন্নয়নে কর্ম-পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়।

আজ সোমবার সদর থানার অফিসার্স কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও এপি’র সহযোগিতায় ও সিভিএ কার্যকরী দলের সদস্যবৃন্দের পরিচালনায় সভায় সংস্থার এপি ম্যানেজার লিওবার্ট চিসিমের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মো: আবদুল্লাহ, সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) চিত্ত রঞ্জন রায়, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, ওয়ার্ল্ড ভিশন কেন্দ্রীয় শিশু ফোরামের সভাপতি ফারজানা আক্তার মুন্নি প্রমুখ।

ওয়ার্ল্ড ভিশন ঠাকুরগাঁও এপির প্রোগ্রাম অফিসার পারুল বেগমসহ সংস্থার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। কর্মশালায় বিভিন্ন সংস্থার কর্মকর্তা, শিশু ফোরামের সদস্য, সিভিএ কার্যকরী দলের সদস্যসহ ৭০ জন অংশগ্রহন করেন।

এতে সরকার, সেবাদাতা ও সেবাগ্রহীতাদের সমন্বয় এবং পারস্পরিক সংলাপের মাধ্যমে সরকারী সেবাসমূহের সহজলভ্যতার ও সেবাসমূহের গুনগত মানের উন্নয়নে উন্নয়ন কর্ম-পরিকল্পনা প্রণয়ন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য