মাসুদ রানা পলক,ঠাকুরগাঁওঃ পীরগঞ্জে আট হাজার পিস ইয়াবা ও দুই কেজি গাঁজাসহ ঠাকুরগাঁও পুলিশের এসআই হেলাল উদ্দীন প্রমানিক ও পীরগঞ্জ থানার ঝাড়ুদার মানিককে আটক করা হয়েছে। রবিবার দুপুর দেড়টার দিকে পীরগঞ্জ থানার সামনে জেলা পরিষদ ডাকবাংলোর স্টাফ কোয়াটার থেকে তাদের আটক করে গোয়েন্দা পুলিশ।

গা‌েপন সংবাদ‌ের ভিত্তিত‌ে ঠাকুরগাঁও ডিবি ওসি রফিকুল ইসলাম‌ের ন‌েতৃত্বে একটি টিম পীরগঞ্জ থানার এসআই হেলাল‌ের বাড়িত‌ে অভিযান চালিয়‌ে প্রায় ২ হাজার ইয়াবাসহ হ‌েলাল ও তার সা‌ের্স থানার সুইপার মানিকক‌ে গ্র‌েফতার কর‌েন। রাণীশংক‌ৈল ও পীরগঞ্জ জা‌েন‌ের সার্ক‌েল এসপি মা‌েস্তাফিজুর রহমান ঘটনা স্থল পরিদর্শন‌ে কর‌েছ‌েন।

ঠাকুরগাঁও পুলিশ সুপার (এসপি) মোহা. মুনিরুজ্জামান জানান, ‘এসআই হেলাল ও থানার ঝাড়ুদার মানিক পীরগঞ্জে ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসায় নিয়ন্ত্রণ করে বলে আটক মাদক ব্যবসায়ীরা জিজ্ঞাসাবাদের সময় তথ্য দেয়। সেই সূত্র ধরে আজ দুপুরে ডিবি পুলিশ তার বাসায় অভিযান চালায়।

প্রায় ঘণ্টাব্যাপী চলা এ অভিযান শেষে পীরগঞ্জ ও রাণীশংকৈল সার্কেলের এএসপি মোস্তাফিজুর রহমান ও ডিবির ওসি রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, ‘ঠাকুরগাঁও পুলিশ সুপার (এসপি) মোহা. মুনিরুজ্জামানের নির্দেশে ও গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে পীরগঞ্জ থানার সাবেক এসআই বর্তমানে ঠাকুরগাঁও কোর্টে কর্মরত হেলাল উদ্দীন প্রমানিকের ভাড়া বাসা জেলা পরিষদের পীরগঞ্জ ডাকবাংলোর স্টাফ কোয়াটারে ও থানার ঝাড়ুদার মানিকের ভাড়া বাসা রেল স্টেশন সংলগ্ন দুলালের বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ। পীরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ, ডিবি’র ইন্সপেক্টর রুপ কুমার, এসআই শামীম হক, রবিউল ইসলাম, নাবিউল ইসলাম ও পুষ্প রঞ্জন এ অভিযান চালান।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য