দিনাজপুর সংবাদাতাঃ নতুন প্রজন্মকে মাদকের ভয়াল থাবা থেকে বাঁচাতে খেলাধুলা ও সংস্কৃতি চর্চার দিকে মনোনিবেশ করতে হবে। সীমান্তবর্তী জেলা হিসেবে দিনাজপুরে মাদকে প্রভাব একটু বেশী। তাই এখানে আমাদের সন্তানদের বাঁচাতে এগিয়ে আসতে হবে।

যার যার অবস্থান থেকে আমাদের সবাইকে এ ব্যাপারে কার্যকরী ভূমিকা রাখতে হবে। একটি সন্তান যখন মানুষের মত মানুষ হয়ে আমাদের ও দেশের সেবায় নিজেকে নিয়োজিত করবে, তখনই আমাদের সাফলতা প্রকাশ পাবে। তাই এখন আমাদের সন্তানদের খেলার মাঠ, খেলার সামগ্রী, খেলার পরিবেশ নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

২৩ জুন রোববার দুপুরে বোচাগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা চেয়ারম্যান এ্যাড. জুলফিকার হোসেন শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান পুতুল রাণী রায়, উপজেলা শিক্ষা অফিসার বজলুর রশিদ প্রমূখ। অনুষ্ঠানে ১৩২টি স্কুল, ক্লাব ও মহল্লাসহ বিপুল সংখ্যক প্রতিষ্ঠানে ১৮৪টি ফুটবল ও ১২টি ভলিবল বিতরণ করা হয়।

প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এ্যাড. জুলফিকার হোসেন আরও বলেন, সমাজের অনেক মানুষ এখনও অবহেলিত। তাদের অধিকার নিশ্চিত করতেও আমাদের কাজ করে যেতে হবে। যারা আমরা এ কাজ করতে পারবো, তারাই সফলতা লাভ করবো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য