রংপুরে নানা আয়োজনে দেশের ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রংপুর জেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।রবিবার সকালে জেলা আ.লীগের বেতপট্টি’র কার্যলয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে মাল্য দান ও জাতীয় ও দলীয় পত্রিকা উত্তোলন করেন জেলা আ.লীগের নেতৃবৃন্দগন।

এরপর সকাল ১১ টায় দলীয় কার্যলয় থেকে বর্ণাঢ্য এক শোভা যাত্রা বের হয়। শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে ডিসির মোড়ে অবস্থিত বঙ্গবন্ধু মুড়ালের সামনে গিয়ে শেষ হয়।এসময় জাতির জনকের মুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা আ.লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মমতাজ উদ্দীন আহম্মেদ,সাধারন সম্পাদক এ্যাড: রেজাউল করিম রাজু,সাংগঠনিক সম্পাদক এ্যাড: আনোয়ারুল ইসলাম,কোষাধক্ষ্য আবুল কাশেম,দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম টুটুল সহ আ.লীগের সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে সংক্ষিপ্ত বক্তব্যে রংপুর জেলা আ.লীগের সাধারন সম্পাদক এ্যাড: রেজাউল করিম রাজু বলেন,আওয়ামী লীগ শুধু দেশের পুরনো ও সর্ববৃহৎ রাজনৈতিক দলই নয়, এটি গণতন্ত্র ও অসাম্প্রদায়িক ভাবাদর্শের মূলধারাও। প্রতিষ্ঠা থেকে শুরু করে এই পর্যন্ত নানা আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে আওয়ামী লীগ আমাদের সমাজ-রাজনীতির এ ধারাকে নিরবচ্ছিন্নভাবে এগিয়ে নিচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য