মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী ঠাকুরগাঁওয়ে পালন করা হয়েছে।

আজ রোববার সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন দলের নেতাকর্মীরা।

সকাল ১১টায় দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং জেলা পরিষদের ডাকবাংলো চত্বরে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। পরে ডাকবাংলো চত্বরে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করেন দলের নেতাকর্মী। সেখানে সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান বাবলু, মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সম্পাদক অ্যাভোকেট আ ফ ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, মাজহারুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভুট্টু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি আবদুল মজিদ আপেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, জেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব হোসেন রনি, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক পবারুল ইসলাম, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি দাস, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, রানীশংকৈল উপজেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক এস,কে মাসুদ রানা পলকসহ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য