মোঃ ইউসুফ আলী, আটোয়ারী পঞ্চগড়ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে ‘ ব্ংালাদেশ আওয়ামী লীগ’-এর ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী জাঁকজমকপুর্ণভাবে পালিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ২৩ জুন রবিবার দলীয় কার্যালয় হতে ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড সহ ঢাক-ঢোল বাজিয়ে একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলা পরিষদ চত্বরে এসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানিয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফকিরগঞ্জ বাজার মুক্তিযোদ্ধা মুক্তাঙ্গণে গিয়েশোভাযাত্রাটি শেষ হয়।

পরে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস-এর সভাপতিত্বে উপজেলা মুক্তিযোদ্ধা মুক্তাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বর্তমান সরকারের কৃতিত্বের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ, আটোয়ারী উপজেলা শাখার সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল করিম, সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক, প্রচার সম্পাদক ও গুঞ্জরমারী হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওয়াজেদ আলী প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। আজ সংগ্রাম ও গৌরবময় অর্জনের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে। প্রতিষ্ঠা বার্ষিকী কর্মসুচির সকল পর্বে উপজেলা , ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ দলের সকল অংগ সংগঠনের নেতা কর্মীরা অংশ গ্রহন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য