নীলফামারীর ডোমারে মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা সোহেলসহ ৪ জনকে আটক করেছে ডোমার থানা পুলিশ। এ ব্যাপারে ডোমার থানার সাতজনকে আসামী করে গতকাল মামলা দায়ের হয়েছে। আসামীদের বিকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো পার্শ্ববতী পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহাটী ইউনিয়নের কাজল দিঘী চোষপাড়া এলাকার আজিবুলের ছেলে রাকিবুল(২৬), উপেনচৌকি ভাজনী এলাকার মৃত মনোয়ার হোসেনের ছেলে সাগর(২৪) ),ডোমার উপজেলার দক্ষিন কেতকীবাড়ী এলাকার জামিয়ার রহমানের ছেলে সুমন(১৯)।

চলতি বছরের ২৪ মে সন্ধ্যায় ডোমার পৌরসভার কাজিপাড়া এলাকার ফরিদুল ইসলামের একটি মটরসাইকেল চুরি যায়। এতে সে বাদি হয়ে সাত জনের নাম ও অজ্ঞাতনামা কয়েক জনের বিরুদ্ধে একটি মামলা করে।

এসআই গোলাম মোস্তফা জানান,বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হরিণচড়া ইউনিয়নের বটতলী বাজার এলাকায় মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা মাসুদ পারভেজ সোহেলের শশুর আফি’র বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক মাসুদ পারভেজ সোহেল(২৪) ডোমার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের ডাঙ্গাপাড়া গ্রামের জুলফিকার আলী ভুট্টোর ছেলে। এসময় তার নিকট থেকে ডিসকোভার ১৩৫ সিসি চোরাই একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

আটক সোহেলের দেয়া তথ্যের ভিত্তিতে ডোমার থানা ওসি (তদন্ত)বিশ্বদেব রায়ের নেতৃত্বে একদল পুলিশ রাত ভর অভিযান চালিয়ে আরো একটি ডিসকোভার ১৩৫সিসি ও একটি গ্লামার ১২৫ সিসি চোরাই মোটরসাইকেল সহ তিনজনকে আটক করে।
এসআই গোলাম মোস্তফা আরো জানান, সোহেলের বিরুদ্ধে মোটর সাইকেল চুরি,ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, মাসুদ পারভেজ সোহেল আন্ত:জেলা মোটরসাইকেল চুরি ও ছিনতাই চক্রের মূলহোতা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য