দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেছেন, বাঙালীর সংস্কৃতি বাঁচিয়ে রাখতে আমাদের সন্তানদের বেশি করে সঙ্গীত চর্চা করতে হবে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চাই পারে অবক্ষয় মুক্ত একটি সমাজ গড়ে তুলতে। আজকের সেরা কন্ঠ সঙ্গীত প্রতিযোগিতার অংশগ্রহণকারী শিল্পীরা একদিন জাতীয় পর্যায়ে সেরা শিল্পী হিসেবে দেশ ও জাতির মুখ উজ্জল করবে। আসুন, তাদের সহযোগিতায় এবং উৎসাহের হাত বাড়িয়ে দেই।

“সঙ্গীত বিশ্ব ভ্রাতিত্ব গড়ে তোলে”- এই শ্লোগানকে সামনে রেখে ২১ জুন শুক্রবার দিনাজপুর প্রেসক্লাব চত্ত্বরে মোঃ রহমতুল্লাহ ও সনদ চক্রবর্তী লিটুর আয়োজনে এবং দিনাজপুর প্রেসক্লাবের সার্বিক সহযোগিতায় বিশ্ব সঙ্গীত দিবস উপলক্ষে সেরাকন্ঠ দিনাজপুর প্রতিযোগীতা ২০১৯ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু এ কথাগুলো বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক আল মামুন বিপ্লব, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক জিন্নাত রহমান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক কাশী কুমার দাস ঝন্টু। স্বাগত বক্তব্য রাখেন, সেরাকন্ঠ সঙ্গীত প্রতিযোগিতার আহ্বায়ক ও ভৈরবীর সাধারণ সম্পাদক মোঃ রহমতুল্লাহ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, সেরাকন্ঠ প্রতিযোগিতার আহ্বায়ক ও বাংলাদেশ আওয়ামী লীগ সদর উপজেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক সনৎ চক্রবর্তী লিটু। দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম পর্ব সকাল ১০টায় দেশের গান। দ্বিতীয় পর্ব বিকাল ৪টায় পুরাতন দিনের বাংলা গান ও তৃতীয় পর্বে রাতে ইচ্ছামত আধুনিক গান।

দিনাজপুর প্রেসক্লাব এম আব্দুর রহিম মিলনায়তনে বিজয়ীদের মাঝে রাত ৯টায় পুরস্কার বিতরণ করবেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য