পঞ্চগড়ে পৃথক পৃথক অভিযানে ৩০ বোতল ফেনসিডিল সহ ফেনসিডিল স¤্রাট হেলাল এবং একজন নারীকে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পঞ্চগড় মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের বিশেষ অভিযানে সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের সরকারপাড়া গ্রামের মৃত মহিম উদ্দীনের পূত্র ফেনসিডিল স¤্রাট হেলাল উদ্দীন ওরফে হেলালকে ৩০ বোতল ফেনিডিল সহ আটক করে।

পঞ্চগড় সদর থানা সূত্রে জানা যায়, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের পরিদর্শক মোঃ আব্দুল মান্নান বাদী হয়ে ওই হেলাল উদ্দীনকে আসামী করে একটি মামলা দায়ের করেন হেলালের বিরুদ্ধে ফেনসিডিলের আরো একাধিক মামলা রয়েছে। এলাকাবাসী ও সচেতন নাগরিকগন জানান, বারবার জামিন নিয়ে এসেই আবারো এই অবৈধ ব্যবসা করে স্থানীয় পরিবেশ নষ্ট হয়ে গেছে।

এদিকে পঞ্চগড়ের ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪৫ পিস ইয়াবাসহ এক নারীকে আটক করা হয়েছে। মঙ্গলবার বিকেলে পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ খুনিয়াপাড়া এলাকা হতে তাকে আটক করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ খবর পেয়ে এ,এস আই রাজার নেতৃত্বে একদল সঙ্গীয় ফোর্স সহ তাকে আটক করা হয়। পঞ্চগড় সদর আমবাড়ী হাড়িভাসা গ্রামের সোহরার আলীর মেয়ে সুমি আকতার (২২) ।

অভিযানে সঙ্গীয় ফোর্সের এস,আই মজনুর রহমান পরিবর্তন ডটকমকে জানান, আটক সুমি আকতারের ভ্যানিটি ব্যাগে ওই ইয়াবা পাওয়া যায়। পরে তাকে কোর্টে প্রেরন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য