দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সদর উপজেলার মহনপুর আত্রাই নদীর ব্রীজের নীচে রাবার ড্যামে গোসল করতে গিয়ে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র পানিতে তলিয়ে গেছে।

নিখোঁজ ছাত্রের নাম তাসফিক আহম্মেদ(২১) । তিনি হাবিপ্রবির পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। তার বাড়ী চট্রগাম জেলায়।

মঙ্গলবার বিকাল ৪ টায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

দিনাজপুরে আত্রাই নদীর রাবার ড্যামে গোসল করতে গিয়ে হাবিপ্রবির ছাত্র নিখোঁজ I+ Dinajpurnews দিনাজপুরনিউজহাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল মান্নান ঘটনা স্থল থেকে জানান, হাবিপ্রবির ৯ জন ছাত্র প্রচন্ড গরমের কারণে মহনপুর আত্রাই নদীর ব্রীজের নীচে রাবার ড্যামে গোসল করতে যায়। বিকাল ৪ টার সময় তারা গোসল করতে নামে।

এরপর তারা তাদের একজন সহপাঠিকে খুজে পায়নি। পরে তারা ঘটনাটি জানালে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের একটি টীম ঘটনা স্থলে বিকাল সাড়ে ৫ টায় পৌছে উদ্দার অভিযান চালায়। কিন্তু পানি বেশী হওয়ায় তারা নিখোঁজ তাসফিক আহম্মদকে উদ্ধার করতে পারেনি। বর্তমানে উদ্ধার কাজ বন্ধ রয়েছে।

উদ্ধার কাজে থাকা দিনাজপুর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান দুলাল হোসেন জানান, রংপুর ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়েছে। সেখান থেকে ডুবুরিরা এসে পুনরায় উদ্দার কাজ শুরু করবেন ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য