দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরকে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ অব্যাহত রাখতে এবং গ্রাহক সেবার মান উন্নত করার লক্ষ্যে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) দিনাজপুর এর আওতায় প্রকল্পের কাজ পরিদর্শন করেছেন, প্রকল্প পরিচালক।

১৭ জুন সোমবার দিনাজপুর শহরের বিদ্যুৎ সরবরাহের চলমান কার্যক্রম পর্যবেক্ষণ ও পরিদর্শন করতে পিডিবি’র প্রকল্প পরিচালক ধূর্জটী প্রসাদ সেন শহরের বিভিন্ন স্থান ও বিদ্যুৎ সংযোগ কেন্দ্রগুলো পরিদর্শন করেন। এসময় পিডিবি’র নির্বাহী প্রকৌশলী মোঃ আবুল বাশার, নির্বাহী প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, দৈনিক সৃজনী পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি সুনীল চক্রবর্তী উপস্থিত ছিলেন।

প্রকল্প পরিচালক ধূর্জটী প্রসাদ সেন বলেন, বিদ্যুৎ সংযোগের ক্ষেত্রে এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহকে শত ভাগ নিশ্চিত করণের লক্ষে পিডিবি যে প্রকল্প গ্রহন করেছে তার বাস্তাবায়নে আমি পরিদর্শন করছি। দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, দিনাজপুর শহরকে সুন্দর ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের ক্ষেত্রে পিডিবি যে প্রকল্পের মাধ্যমে কাজ করছে তাতে অবিলম্বে একটি উন্নতমানের বিদ্যুাতায়ন শহর হিসেবে দিনাজপুর শহর গড়ে উঠবে বলে আমাদের বিশ্বাস।

দৈনিক সৃজনী পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি সুনীল চক্রবর্তী বলেন, পিডিবি’র প্রকল্পের মাধ্যমে যে কার্যক্রম শহরে বাস্তবায়ন হচ্ছে তাতে করে শহর বিদ্যুাতায়ন হবে। নির্বাহী প্রকৌশলী মোঃ আবুল বাশার ও নির্বাহী প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম বলেন, যত্রতত্র অপরিকল্পিত ভাবে যে বিদ্যুৎ সংযোগ কেন্দ্র গুলো রয়েছে তা প্রকল্পের কাজের আওতায় এনে সৌর্ন্দয্যবর্দ্ধন শহর হিসাবে গড়ে তোলার চেষ্টা করা হচ্ছে। তারই আলোকে শহরের বিভিন্ন এলাকায় প্রকল্পের কাজ বাস্তবায়ন হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য