দিনাজপুর সংবাদাতাঃ ১৭ জুন সোমবার এনজিও ফোরামের নিজস্ব কার্যালয়ের হলরুমে বাংলাদেশ সিএসও-এনজিও সমন্বয় প্রক্রিয়া দিনাজপুর জেলা শাখার আয়োজনে আতœমর্যাদাশীল সিএসও-এনজিও সেক্টর গ্রান্ড বারগেইন এবং স্থানীয়করণ বিষয়ে প্রচারণার কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

কর্মশালায় আন্তর্জাতিক দাতা সংস্থা ও সাহায্য সংস্থা সমূহের প্রতিশ্রুতি অনুযায়ী স্থানীয় এনজিও সিএসও (সিভিল সোসাইটি অর্গানাইজেশন) সমতা ভিত্তিক অংশগ্রহণ ও সরাসরি তহবিল বরাদ্ধকরণ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয় এবং দলীয় ভিত্তিক সুপারিশমালা উপস্থাপন করা হয়।

এসইউপিকে’র নির্বাহী পরিচালক এবং বাংলাদেশ সিএসও-এনজিও সমন্বয় প্রক্রিয়া দিনাজপুর জেলা শাখার আহবায়ক মোঃ মোজাফফরর হোসেন এর সভাপতিত্বে কর্মশালায় অংশগ্রহণ করেন রংপুর বিভাগীয় আহবায়ক মুক্তিযোদ্ধা আকবর হোসেন, নাগরিক উদ্যোগ এর সভাপতি আবুল কালাম আজাদ, অনন্যা সংস্থার নির্বাহী পরিচালক ডাঃ মোসাদ্দেকুল ইয়াজদানী, ইউনিটি ফর এনজিও’স দিনাজপুর জেলা শাখার সভাপতি ভিকটর লাকড়া, দিনাজপুর নদী বাচাও আন্দোলনের সভাপতি মোঃ শাহাদৎ হোসেন শাহ্।

বিএসডিএ’র নির্বাহী পরিচালক ড. আবদুস ছালামসহ বিভিন্ন এনজিও নেতৃবৃন্দ। কর্মশালায় আগামী ৬ জুলাই ঢাকায় জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে সকলের অংশগ্রহণের আহবান জানানো হয়। কর্মশালা শেষে বাংলাদেশ সিএসও-এনজিও সমন্বয় প্রক্রিয়া দিনাজপুর জেলা শাখার ১৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

জেলা কমিটির সদস্যদের মধ্যে হলেন সভাপতি মোঃ মোজাফ্ফর হোসেন, সহ-সভাপতি ডাঃ মোসাদ্দেকুল ইজদানী, সৈয়দা রাজিয়া হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, কোষাধ্যক্ষ মোছাঃ আয়শা বেগম, সদস্য মোস্তফা কামাল, মতিয়ার রহমান, ড. মোঃ আব্দুস ছালাম, মোঃ আনোয়ারুল ইসলাম বাবলু, সেলিনা হক, আব্দুল হামিদ, ফরিদা বেগম, মোঃ আফসার আলী ও রুনা লায়লা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য