মোঃ ইউসুফ আলী, আটোয়ারী পঞ্চগড়ঃ বাংলাদেশ স্কাউটস আটোয়ারী উপজেলা স্কাউটস এর ব্যবস্থাপনায় উপজেলার গ্রুপ সভাপতিগণের স্কাউটিং বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ১৭ জুন সোমবার মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ স্কাউটস আটোয়ারী উপজেলা সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা। উপজেলা স্কাউটস এর উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম স্কাউটিংয়ের উপর গুরুত্বপুর্ণ বক্তব্য রেখে উদ্বুদ্ধকরণ সভার শুভ উদ্বোধন ঘোষনা করেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্কাউটস এর সাধারন সম্পাদক ও দলুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হক।

উপজেলা কাব লিডার রফিকুল ইসলাম হেলাল-এর সঞ্চালনায় পরামর্শমুলক শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা স্কাউটস এর সহ-সভাপতি উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুল লতিফ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোবারক হুসেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা স্কাউটস এর সাধারন সম্পাদক মোঃ মফিদুর রহমান, উপজেলা স্কাউটস কমিশনার ও আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল করিম, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ প্রমুখ।

সভায় লিডার ট্রেইনার আরিফ হোসেন চৌধুরী এবং প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ড প্রাপ্ত নিলয় দেবনাথ ও আরাফাত জামিল উজ্জলকে উপজেলা স্কাউটস কর্তৃক সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ এবং মাদরাসার সুপারগণ স্কাউটের গ্রুপ সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য