দিনাজপুর সংবাদাতাঃ ১৫ জুন শনিবার সকালে দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়-এর পরির্দশক মোঃ লোকমান হোসেন নেতৃত্বে দিনাজপুর সদরের রাজারামপুর এলাকার মৃত আজিজার রহমান এর পুত্র মোঃ শাহাজাদা (৩৩) কে ৩৫ বোতল ফেন্সিডিল ও ২০০ পিস ইয়াবা এবং রানীগঞ্জ এলাকার মৃত ওসমান গণি’র পুত্র মোঃ মোসলেম উদ্দীন (৪৮) কে ইয়াবা ৪০০ পিস সহ আটক করা হয়েছে।

ঘটনা সুত্রে জানা যায় যে, দিনাজপুর সদরের রাজারামপুর এলাকায় শাহাজাদার বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা লেনদেন করে আসছে উক্ত সংবাদের ভিত্তিতে মোঃ মতিয়ার রহমান সহ: উপ-পরিদর্শক, সিপাই সর্ব মো: আশরাফুজ্জামান ,এইচ এম ইকবাল মাহমুদ ও মোছাঃ হিরা বেগম ও ওয়্যারলেস অপারেটর মো: আসাদুজ্জামান সমন্বয়ে গঠিত রেইডিং পার্টি নিয়ে কোতয়ালী থানাধীন রাজারামপুর এলাকায় শাহাজাদার এর বসতঘর ঘোরাও করে ২ জনকে আটক আটক করে তাদের দেহ তল্লাশী করা হয়।

আটককৃতদের মধ্যে মোঃ শাহাজাদা পরিহীত লুঙ্গির ডান কোচরে নীল রঙ্গের পলিথিন প্যাকেটে মিথাইল এ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট ২০০ পিস এবং নিজ বসতঘরে পূর্ব পার্শ্বের রক্ষিত কাঠের সুকেস এর নীচের ড্রয়ারের ভিতরে সুকৌশলে রক্ষিত কোডিন মিশ্রিত তরল পদার্থ ফেন্সিডিল ৩৫ বোতল উদ্ধার করা হয়।

মোঃ মোসলেম উদ্দীনের দেহ তল্লাশীকরে পরিহীত লুঙ্গির ডান কোচরে ০২টি নীল রঙ্গের পলিথিন প্যাকেটে মিথাইল এ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট ৪০০ পিসসহ আটক করা হয়।

গ্রেফতারকৃদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ সনের ৩৬(১) এর ১০ (ক) ও ১৪ (খ) ধারায় এবং ২০১৮ সনের ৩৬(১) এর ১০ (ক) ধারায় দিনাজপুর কতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য