দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শিশু পার্কে রোলার স্কেটিং গ্রাউন্ডে রোলার স্কেটিং এসোসিয়েশন দিনাজপুর এর আয়োজনে শিশুদের জনপ্রিয় সাহসী খেলা রোলার স্কেটিং ও রোলবোল এর প্রশিক্ষণ চলছে।

প্রধান প্রশিক্ষক মোঃ নুরুল ইসলাম বলেন, সপ্তাহে দু’দিন শুক্রবার ও শনিবার বিকেল ৫টায় রোলার স্কেটিং খেলার প্রশিক্ষন চলে। সংশ্লিষ্ট সংগঠনের সদস্যদের ও ক্ষুদে খেলয়াড়দের আর্থিক সহযোগীতায় প্রায় ৫০ হাজার টাকা খরচ করে রোলার স্কেটিং গ্রাউন্টি সংষ্কার করা হয়েছে।

তিনি আরো বলেন, ২০১৭ সালে বাংলাদেশ ঢাকায় অনুষ্ঠিত রোলবোল বিশ্বকাপে বাংলাদেশের জাতীয় টিমে ৫ জন মেয়ে ৪ জন ছেলে অংশ গ্রহণ করে চতুর্থ স্থান অর্জন করেছিল। সেই কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি খেলোয়াড়রকে ১ লাখ টাকা করে চেক প্রদান করেন।

আমাদের বিশ্বাস সরকারের সার্বিক পৃষ্টপোষকতা পেলে এই সাহসী ক্ষুদে খেলোয়াড়রা একদিন রোলার স্কেটিং ও রোলবোল খেলায় বিশ্বের সকলদেশের মধ্যে বিশ্বের প্রথম স্থানে অবস্থান করে দেশ ও জাতির মুখ উজ্জ্বল করবে।

এসোসিয়েশনের সাধারন সম্পাদক বিশিষ্ট ক্রীড়াবিদ মিজানুর রহমান পাটোয়ারী বলেন, স্থায়ী এবং অত্যাধুনিক রোলবোল গ্রাউন্ড নির্মিত হলে আমরা মনে করি সারা বিশ্বে বাংলাদেশের জাতীয় দল হিসাবে দিনাজপুরের দক্ষ খেলোয়াড়রা একদিন নেতৃত্ব দিবে।

সরকারী পৃষ্টপোষকতায় অবিলম্বে একটি রোলবোল গ্রাউন্ড করার প্রয়োজন রয়েছে। উপদেষ্টা বিশিষ্ট ক্রীড়া সংগঠক আল মামুন বলেন, ইতিপূর্বে ভারতের গোয়া এশিয়ান গেমস্’এ বাংলাদেশের ৬ জন মেয়ে রার্নাস আপ হয়।

তার মধ্যে সব খেলোয়াড়রাই দিনাজপুরের খেলোয়াড়। এছাড়া রোলবোল এর প্রশিক্ষক হিসাবে জাহাঙ্গীন আলম প্রশিক্ষন দিয়ে যাচ্ছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য