shibliনুরুন্নবী বাবু প্রতিনিধি হাকিমপুরঃ দিনাজপুর- ৬ আসনের এম পি শিবলী সাদিক বলেছেন, বিএনপি ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশকে দুর্নীতিতে চাম্পিয়ন করেছিলো। হাওয়া ভবন ছিলো দুর্নীতির সূতিকাগৃহ। দুর্নীতির আষ্টেপৃষ্টে জড়িয়ে মানুষের জীবন হয়ে উঠেছিল দুবৃসহ। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ডিজিটাল বাংলাদেশের রূপকার শেখ হাসিনার নেতৃত্বে বাংলার জনগন ঐক্যবদ্ধ ভাবে বিএনপিকে আস্তাকুঁড়ে নিক্ষেপ করেছে। ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে ডিজিটাল বাংলাদেশের রূপকার শেখ হাসিনা বাংলার জনগনকে নিয়ে বিএনপি-জামায়াতের সকল নৈরাজ্য ও সহিংসাতাকে উপেক্ষা করে দেশকে নিয়ে এক নতুন ইতিহাসের রচনা করতে চলেছেন ঠিক সেই মূহুর্তে লন্ডনে বসে ইতিহাস বিকৃতির চেষ্টা করছে তারেক রহমান।

মঙ্গবার বিকেলে দিনাজপুর- ৬ আসনের এম পি (বিরামপুর, নবাবগঞ্জ, ঘোড়াঘাট ও হাকিমপুর) উপজেলার সর্বস্তরের জনগনের সঙ্গে তাঁর বাসভবন নবাবগঞ্জের স্বপ্নপূরীতে  বৈশাখের শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

শিবলী সাদিক আরো বলেন, ৭১ এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার মুক্তিকামী জনগনকে সাথে নিয়ে পাকিস্তান এবং তাঁদের  দোসর জামায়াতের হাত থেকে দেশকে স্বাধীন করেছিলো। ঠিক তেমনিভাবে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা  শেখ হাসিনা বাংলার জনগনকে সাথে নিয়ে বিএনপি-জামায়াতের গড়া দুর্নীতির পাহাড় সরিয়ে সকল নৈরাজ্য আর সহিংসতাকে মোকাবেলা করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করে ইতিহাস গড়তে চলেছেন। আওয়ামীলীগ সরকারের এসব সাফল্যে গায়ে জ্বালা ধরেছে বিএনপি জামায়াতের।

তাই বাংলার জনগনের সমর্থন পাবেনা জেনে লন্ডনে বসে ইতিহাস বিকৃতির ঘৃণ্য ব্যর্থ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এমপি শিবলী সাদিক জামায়াতের দোসর বিএনপি’র ইতিহাস বিকৃতির ঘৃণ্য অপচেষ্টাকে রুখে দিতে দিনাজপুর-৬ আসনের সর্বস্তরের জনগনকে সজাগ থাকার আহবান জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য