ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের চাপায় আফরিন বেগম মহিনী (২০) নামে মটর সাইকেল আরোহী এক গৃহবধু নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে ওই গৃহবধুর স্বামী অরুপ হোসেন (২৭)।

গত বৃহস্পতিবার রাত ৯ টায়, উপজেলার দিনাজপুর-ঢাকা মহসড়কের পুটকিয়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত গৃহবধু আফরিন বেগম মহিনী, জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার দাসড়া গ্রামের অরুপ হোসেনের স্ত্রী ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার সারাংপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।

নিহত গৃহবধু আফরিন বেগম মহিনীর পরিবারের সদস্যরা ও ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম জানায়, নিহত গৃহবধু আফরিন বেগম মহিনী ও তার স্বামী অরুপ হোসেন কর্মস্থল পঞ্চগড় থেকে মটর সাইকেল যোগে, আফরিন বেগমের বাবার বাড়ী বিরামপুর আসার পথে ফুলবাড়ী উপজেলার পুটকিয়া মোড় নামক স্থানে আসলে পিচন থেকে থেকে আসা একটি মালবাহী ট্রাক তাদেরকে সজরে চাপা দেয়।

এতে ঘটনাস্থলে গৃহবধু আফরিন বেগম মহিনী নিহত হয়। একই ঘটনায় গুরুতর আহত হয় মহিনীর স্বামী অরুপ হোসেন। অরুপ হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। অরুপ হোসেন আরএফএল কোম্পানীর সেলস কর্মকর্তা হিসেবে পঞ্চগড় জেলায় কর্মরত ছিলেন। ঘাতক ট্রাকটিকে আটক করতে পারেনি পুলিশ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য