বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচী শীর্ষক সিটিজেন ভয়েস এন্ড এ্যাকশন (সিভিএ) এর প্রারম্ভিক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদে কার্যালয়ে ১৩ মে বীরগঞ্জ এপি, ওর্য়াল্ড ভিশন বাংলাদেশ-এর উদ্যোগে সামাজিক নিরাপত্তা কর্মসুচী শীর্ষক সিটিজেন ভয়েস এন্ড এ্যাকশন (সিভিএ) কার্যক্রমের প্রারম্ভিক সভা আয়োজন করা হয়।

সভায় উপজেলা সমাজ সেবা অফিসার সারোয়ার মুর্শিদ আহমেদ, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মোজাম্মেল হক, ইউপি সদস্য মোঃ খলিলুর রহমান, ওর্য়াল্ড ভিনের প্রোগ্রাম অফিসার প্রশান্ত বাস্কে, বেসরকারী সংস্থার কর্মকর্তা, চাইল্ড ফোরাম সদস্য, সিভিএ গ্রুপ সদস্য-সদস্যা ও উপকারভোগী সহ অর্ধশত ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

সভায় উপজেলা সমাজ সেবা অফিসার সামাজিক সারোয়ার মুর্শিদ আহমেদ বয়স্ক ভাতা প্রদান কর্মসূচি, দুঃস্থ মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচি, কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা) কর্মসূচি, অসচ্ছল প্রতিবন্ধীদের জন্য ভাতা প্রদান কর্মসূচি, বিধবা ও স্বামী পরিত্যক্তা দুঃস্থ মহিলাদের ভাতা প্রদান কর্মসূচি, দরিদ্র “মা” এর জন্য মাতৃত্বকালীন ভাতা প্রদান কর্মসূচি সহ অন্যান্য সরকারী সুযোগ সুবিধা ও সেবাসমূহ স¤পর্কে বিস্তারিত আলোচনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য