দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সরকারি সিটি কলেজের অধ্যক্ষ মো. মোজাম্মেল হক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, কারিগরি শিক্ষায় শিক্ষিত হয়ে বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়তে হবে। একমাত্র তোমরাই পারবে দেশের ভবিষ্যতদের পথ দেখাতে। তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারিগরি শিক্ষাকে সর্বোচ্চ প্রাধান্য দিয়েছেন।

১৩ জুন বৃহস্পতিবার শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে এ্যাপটাচ পলিটেকনিক ইনস্টিটিউট আয়োজিত নবীন বরণ, বিদায়, শিক্ষার্থীদের পুরস্কার বিতরণসহ বৃত্তি প্রদান, দায়িত্বশীল অভিভাবকগণকে সম্মাননা প্রদান এবং কারিগরী ও বৃত্তিমুলক শিক্ষা প্রসারে অভিভাবকদের সচেতনতা ও দায়িত্বশীলতা শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

অনুষ্ঠানে এ্যাপটাচ পলিটেকনিক ইনস্টিটিউটের চেয়ারম্যান আজিজুল ইকবাল চৌধুরী এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবরূপীর সভাপতি আব্দুস সামাদ, কোতয়ালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, চেম্বারের সাবেক পরিচালক ও মৌলভী ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী মো. শামীম কবীর, এ্যাপটাচ পলিটেকনিক ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কালাম আজাদ, অধ্যক্ষ মো. আব্দুস সবুর। অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানে শিক্ষক নুর ইসলাম ও নাসিমা খাতুন।

এ্যাপটাচ পলিটেকনিক ইনস্টিটিউট এর নবীন বরণ, বিদায়শেষে শিক্ষার্থীদের পুরস্কার বিতরণসহ বৃত্তি প্রদান, দায়িত্বশীল অভিভাবকগণকে সম্মাননা প্রদান করেন অতিথিবৃন্দ।

পরিশেষে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অতিথিসহ আগত অভিভাবক ও শিক্ষার্থীদের মুগ্ধ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য