মোঃ ইউসুফ আলী,আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রশাসনের আয়োজনে আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা।

উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সবার সহযোগিতা কামনা করে পরামর্শমুলক বক্তব্য রাখেন কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ওসি মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম,

বালাপাড়া ও গিরাগাঁও বিওপি’র কোম্পানী কমান্ডার , বলরামপুর ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান, মির্জাপুর ইউপি চেয়ারম্যান ওমর আলী, আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল করিম, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইউসুফ আলী প্রমুখ।

সভায় উপজেলার আইন-শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস , নাশকতা এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধের উপর গুরুত্বারোপ করে ব্যাপক আলোচনা সহ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় উপজেলায় সামান্য বিচ্ছিন্ন ঘটনা ছাড়া আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোসজনক বলে মত প্রকাশ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য