জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে একটি চোরাই মোটরসাইকেলসহ শাহিনুর নামে এক যুবককে আটক করা হয়েছে।

শহরের সাহেবপাড়াস্থ আমিন মোড় এলাকা থেকে ডিসকভার ১৩৫ সিসির লাল রঙের ওই মোটরসাইকেলসহ তাকে আটক করে পুলিশ। আটককৃত শাহিনুর ওরফে নেংগুট নীলফামারীর ডিমলা উপজেলার দক্ষিন বালাপাড়ার মৃত. মোজাম্মেল ওরফে মনভোলা এর ছেলে। এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সৈয়দপুর গোলাহাট পুলিশ ফাঁড়ির সহকারি টাউন উপ-পরিদর্শক (এটিএসআই) মো. মোস্তাক আলী সঙ্গীয় পুলিশ সদস্যকে নিয়ে শহরের রসুলপুর এলাকায় দায়িত্বরত অবস্থায় ছিল। এ সময় বিশ্বস্ত সূত্রে খবর আসে যে এক ব্যক্তি একটি চোরাই মোটরসাইকেলসহ শহরের সাহেবপাড়া আমিন মোড় এলাকায় অবস্থান করছে।

খবর পাওয়া মাত্র এটিএসআই মোস্তাক আলী তৎক্ষনাৎ সঙ্গীয় পুলিশ নিয়ে শহরের সাহেবপাড়া আমিন মোড় এলাকায় পৌছলে সেখানে অবস্থানরত এক ব্যক্তি মোটরসাইকেল থেকে নেমে দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

এ সময় পুলিশ সদস্যরা তাঁর পিছু নেয় এবং ধাওয়া করে তাকে আটক করতে সক্ষম হয়। পরে সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করলে মোটরসাইকেলটি চোরাই বলে পুলিশের কাছে স্বীকার করে সে। এ সময় সে পুলিশকে জানায় তাঁর পরিচিত কিন্তু নাম না জানা এক ব্যক্তির মোটরসাইকেলটি নিয়ে একজনকে দেখানোর উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিল।

পরে পুলিশ উদ্ধারকৃত মোটরসাইকেলসহ আটক শাহিনুর ওরফে নেংগুটকে সৈয়দপুর থানায় নিয়ে আসেন। উদ্ধারকৃত মোটরসাইকেলটি ডিসকভার ১৩৫ সিসি এবং লাল রঙের। যার রেজিষ্ট্রেশন নম্বর নীলফামারীর-ল-১১-০১৮৫।

এ ঘটনায় এটিএসআই মোস্তাক আলী বাদী হয়ে শাহিনুর ওরফে নেংগুটকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য