দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ জাতীয় ক্রীড়া পরিষদের ব্যবস্থাপনায় ও দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে তৃণমুল পর্যায় অনুর্ধ্ব-১৬ ক্রীড়া প্রতিভা অন্বেষণ কর্মসূচীর আওতায় দিনাজপুরে ১০ দিন ব্যাপী কাবাডি প্রশিক্ষণ ক্যাম্পের সমাপনী ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

দিনাজপুর বড় ময়দানের স্পোর্টস ভিলেজে সমাপনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। তিনি তাঁর বক্তব্যে বলেন, কাবাডি খেলা আমাদের জাতীয় খেলা। এই কাবাডি খেলা আমাদের ধারণ করতে হবে। খেলাধুলার পাশাপাশি অবশ্যই লেখাপড়া করতে হবে। পাশাপাশি অন্ধকার দিকগুলোকে দূরীভুত করে আলোর দিকে ধাবিত হতে হবে। আর লেখাপড়ার কোন বিকল্প নাই।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু’র সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহাফুজ্জামান আশরাফ, জাতীয় ক্রীড়া পরিষদের কাবাডি প্রশিক্ষক মো. আব্দুল জলিল। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও কাবাডি উপ কমিটির আহবায়ক মো. কামরুজ্জামান।

আলোচনা সভা শেষে ১০ দিন ব্যাপী কাবাডি প্রশিক্ষণে অংশগ্রহণকারী ৩০ জন ছেলে ও ১২ জন মেয়ে মোট ৪২ জনকে সনদপত্র প্রদান করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। প্রশিক্ষণে সহকারী প্রশিক্ষক ছিলেন বাংলাদেশ কাবাডি দলের সাবেক অধিনায়ক বিজিবি কোচ মো. জিয়াউর রহমান। পরে প্রশিক্ষনার্থীদের সাথে গ্রুপ ছবিতে অংশ নেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজুর রহমান, কোষাধ্যক্ষ জায়েদী পারভেজ অপূর্ব, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আনোয়ারুল ইসলাম, আসলামুর রহমান মাহবুব, রবিউল আউয়াল খোকাসহ অন্যান্য কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ প্রমুখ।

উল্লেখ্য, গত ২২ মে ২০১৯ বুধবার ১০ দিন ব্যাপী কাবাডি প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য