ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ ধানের দাম কম হলেও, ঈদে প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য শেষ সময় কেনাকাটা নিয়ে ব্যাস্ত গৃহকর্তারা।

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ, ঘোড়াঘাট বাগেরহাট, ওসমানপুর, ডুগডুগিহাট, হরিপাড়াহাট, বলোগাড়ীহাট-বাজারে গার্মেন্টস, শাড়ির দোকান, জুতার দোকান, কসমেটিকস দোকানগুলোতে উপচে পড়া ভীড়।

ঈদের কেনা কাটায় মহিলাদের সংখ্যায় বেশি। শাড়ি, কামিজের সাথে মেচিংকরে মহিলারা কসমেটিকস দোকান থেকে কিনছেন চুড়ি, কানের দুল,সহ নানা ধরনের প্রসাধনী সামগ্রী।

এবারে ঈদে রানীগঞ্জ রনি গার্মেন্টস,সততা গার্মেন্টস, সাজু গার্মেন্টস, মাষ্টার গার্মেন্টস, ঘোড়াঘাট বাগেরহাটের উৎসব গার্মেন্টস, প্রকাশ-বিকাশ গার্মেন্টস, জিল্লু সু- স্টোর, রাধাকৃষ্ণ বস্তালয়ে ক্রেতাদের ভীড় বেশি লক্ষ্য করা যায়।

রানীগঞ্জ বাজারের রনি গার্মেন্টসের মালিক মিনহাজুল ইসলাম রনি জানান,বৈরী আবহাওয়া ও ধানের দাম কম হওয়ার কারনে ক্রেতার সংখ্যা কম।

তারপরেও সন্তোষজনক বিক্রি। বিক্রেতা উদয় সাহা ও সু-দীপ্ত সাহা জানান, ঈদের ৭দিন আগে থেকে বিক্রি খুবই ভাল হচ্ছে। ঈদ উপলক্ষে হাট-বাজারে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা।

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান,ঈদে সকল পেশা জীবির মানুষ সুষ্ঠু ভাবে কেনা কাটা করে প্রিয় জনের সাথে ঈদের আনন্দে করবে । এরজন্য প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তার ব্যবস্হা নেওয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য