রংপুরের মিঠাপুকুরে প্রাইভেটকারে ৬২৮ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ চারজনকে আটক করেছে পুলিশ।শুক্রবার সকালে উপজেলার বারঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে চলন্ত প্রাইভেটকার আটক করে এসব ফেনসিডিল উদ্ধার করা হয়।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিঠাপুকুর থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বলেন, ‘গোপন সংবাদে জানা যায়, নবাবগঞ্জ এলাকা থেকে একটি প্রাইভেটকারে ফেনসিডিলের চালান আসছে।

এ খবর পেয়ে সকালে নবাবগঞ্জ-ছড়ান আঞ্চলিক সড়কে বড়বালা ইউনিয়নের বারঘরিয়া গ্রামে ওঁৎ পাতে পুলিশ। এ সময় একটি প্রাইভেটকার দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কারটিকে গতি রোধ করে পুলিশ আটক করে। কারে তল্লাশি চালিয়ে ৬২৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

একই সঙ্গে ফেনসিডিল ব্যবসায়ী নীলফামারীর সৈয়দপুর উপজেলার মোন্নাফ আলীর ছেলে মাহমুদ হাসান (২০), মিঠাপুকুর উপজেলার তরফবাহাদি গ্রামের আইয়ুব আলীর ছেলে আবুল কাশেম (৩৬), কেশবপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে বাবুল মিয়া (২৮) ও কার চালক রংপুর নগরীর মধ্য ভগি বালাপাড়ার আজিজুল হকের ছেলে তৌহিদুল ইসলামকে পুলিশ গ্রেফতার করে।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, ‘এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা হয়েছে।গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য