কুড়িগ্রামের উলিপুরে স্বামীর সাথে অভিমান করে জাহানারা বেগম নামের ২ সন্তানের এক জননী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে, আজ শনিবার সকালে পৌরসভার রামদাস ধনিরাম গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উলিপুর পৌরসভার রামদাস ধনিরাম গ্রামের আব্দুল লতিফের পূত্র মজিবর রহমানের সাথে পার্শ্ববর্তী সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়নের কাশিমবাজার লখিয়ার পাড়া গ্রামের জয়নাল হকের কন্যা জাহানারা বেগম (৪০)এর বিয়ে হয়। পারিবারিক সমস্যা বিষয় নিয়ে উভয়ের মাঝে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।

ঘটনার দিন রাতে সেহরীর সময় মেয়ের বিয়ে নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে শনিবার সকালে সবার অজান্তে গৃহবধূটি শয়ন ঘরে ধরনার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে।

প্রাথমিক সুরতহাল রিপোর্টে আত্মহত্যার আলামত পাওয়া গেলেও ময়না তদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এস আই হাসান ফারুক ।

থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য