দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর ৫টি উপজেলায় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনায় ২১টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১ লক্ষ ৫ হাজার টাকা জরিমানা আদায় করে সরকারী কোষাগারে জমা দেয়া হয়েছে।

দিনাজপুর অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ মাহফুজুল আলম জানান, আজ বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের বড়বন্দর, বাহাদুর বাজার ও চকবাজারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মহসীন আলী, আল ইমরান ও সাথী রানী দাসের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এসময় মাংসের ওজন কম দেয়া ও নিম্নমানের গরুর মাংস বিক্রি করার অভিযোগে ৭টি দোকানে ৫ হাজার টাকা করে ৩৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। এসময় মাছ, মাংস, মুরগী এবং ভুষি মালের দোকানে মাল সম্পন্ন পণ্য বিক্রি করার জন্য প্রায় শতাধিক ব্যবসায়ীকে সতর্ক করে দেয়া হয়।

এদিকে আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলার চিরিরবন্দর, খানসামা, বিরল ও বোচাগঞ্জ উপজেলার হাটবাজারে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভেজাল খাদ্যদ্রব্য বিক্রি রোধে অভিযান চালানো হয়।

অভিযানকালে ১৪টি মাংস দোকানে বাজারে অতিরিক্ত মূল্য মাংস বিক্রি করার অভিযোগে প্রত্যেককে ৫ হাজার টাকা করে ৭০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া অন্যান্য ব্যবসায়ীদের মানসম্পন্ন পণ্য সঠিক মূল্যে বিক্রি করার জন্য প্রায় ২০০ দোকানদারকে সতর্ক করে দেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য