দিনাজপুর সংবাদাতাঃ প্রতিবন্ধী মানুষদের ক্ষুদ্র ব্যবসায় সফল ও স্বচ্ছল হতে প্রত্যেককে সাধ্যমত সহযোগীতা করতে হবে। প্রতিবন্ধী ব্যক্তিদের স্বনির্ভর ও সাফল্যের জন্যে সমাজের বিত্তশালী মানুষসহ বিভিন্ন স্তরের মানুষদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন দিনাজপুর শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম।

মঙ্গলবার সকালে উত্তরণ প্রতিবন্ধী সংস্থার আয়োজনে ক্ষুদ্র প্রতিবন্ধী ব্যবসায়ীদের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বক্তৃতায় প্রতিবন্ধীদের স্বনির্ভর ও স্বাবলম্বী হতে আর্থিক সহায়তার জন্য সমাজের বিভিন্ন স্তরের মানুষদের এগিয়ে আসার আহবান জানান শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম।

উত্তরণ প্রতিবন্ধী সংস্থার সাধারন সম্পাদক মো: আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মাঝে আরো উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল,কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম ফুলাল,ডিবিসি নিউজ চ্যানেলের প্রতিনিধি মোর্শেদুর রহমান,বাংলাদেশ প্রতিদিন‘র দিনাজপুর প্রতিনিধি রিয়াজুল ইসলাম,নিউজ ২৪ প্রতিনিধি ফকরুল হাসান পলাশ,দেশ টিভির প্রতিনিধি আবুল কাশেম,সিডিসি‘র রির্সোস পারসন অনামিকা পান্ডেসহ স্থানীয় বিভিন্ন পত্রিকার সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

অনুষ্ঠানে জেলা সদরের ফাজিলপুর,আউলিয়াপুর এবং সুন্দরবন ইউপি‘র ৬জন যথাক্রমে প্রতিবন্ধী মো: আলমগীর হোসেন, মো: সাজ্জাদ হোসেন, মো: সামিউল ইসলাম, মো: এনামুল হক ,মো: নুরুজ্জামান ও রাশেদা বেগমকে ক্ষুদ্র ব্যবসায়ী ব্যবসা পরিচালনার মুলধন হিসেবে শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীমের ব্যক্তিগত পক্ষ হতে প্রত্যেককে নগদ ৫ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়। তিনি, আর্থিক সহায়তার অনুদান প্রাপ্ত সকলকে সততার সাথে ব্যবসা করে নিজের কর্মময় ব্যবসায়ীক সফলতা গড়ে তুলতে কঠোর পরিশ্রমের আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য