দিনাজপুর সংবাদাতাঃ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুর ইউনিটের এক জরুরী সভা মঙ্গলবার (২৮ মে) বিকেল ৩টায় জেলা আইনজীবী সমিতির হল রুমে আইনজীবী ফোরাম দিনাজপুর ইউনিটের সভাপতি মো. আব্দুল হালিম’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

জরুরী সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৩০ মে বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য দিনাজপুর জেলা আইনজীবী সমিতি কর্র্তৃক বিচারপতি এম এনায়েতুর রহিমকে দেয়া সংবর্ধনা, দোয়া ও ইফতার মাহফিল বর্জনের সিদ্ধান্ত গৃহীত হয়।

আইনজীবী ফোরাম দিনাজপুর ইউনিটের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আইনুল হক জানান, “আগামী ৩০ মে বৃহস্পতিবার দিনাজপুর জেলা আইনজীবী সমিতি মাননীয় বিচারপতি এম এনায়েতুর রহিমকে সংবর্ধনা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছে। কিন্তু উক্ত তারিখে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদৎ বার্ষিকী, দিনাজপুর জেলা বিএনপি দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছে।

এর প্রেক্ষিতে গত ১৬-০৫-২০১৯ তারিখ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুর ইউনিটের পক্ষ হতে এক পত্র মারফত আগামী ৩০ মে ২০১৯ তারিখের সংবর্ধনা, দোয়া ও ইফতার মাহফিলের তারিখ পরিবর্তনপূর্বক পুণঃনির্ধারনের জন্য অনুরোধ করা হয়। কিন্তু আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক আইনজীবী ফোরামের উক্ত পত্রের কোন গুরুত্ব না দিয়ে ৩০ মে ২০১৯ তারিখের সংবর্ধনা, দোয়া ও ইফতার মাহফিল বহাল রাখেন।”

“এমতাবস্থায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুর ইউনিটের জরুরী সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৩০ মে বৃহস্পতিবার জেলা আইনজীবী সমিতির সংবর্ধনা, দোয়া ও ইফতার মাহফিল বর্জনের সিদ্ধান্ত গ্রহণ করে। পাশাপাশি উক্ত তারিখে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কালো ব্যাচ ধারন ও শহীদ জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল পালনের সিদ্ধান্ত গ্রহণ করে।”

জরুরী সভায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুর ইউনিটের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আইনুল হক, সহসভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আনিসুর রহমান চৌধুরী, ফোরামের সহসভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, গোলাম ফারুক মিনহাজুল হাসান, সাইফুল ইসলাম-২, কোষাধ্যক্ষ মো. এমাম আলী, ফোরাম নেতা মো. রইস উদ্দিন, মাহফুজুর রহমান খান বিপুল, সিরাজুল ইসলাম, মো. আব্দুল বাকী, আলহাজ্ব মো. রিয়াজুল ইসলাম, বরকত আলী, আইনজীবী সমিতির কার্যকরি কমিটির সদস্য মো. ফখরুদ্দিন আলী আশরাফ, দিলারা ইয়াসমিন ইতিসহ ফোরামের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য