ফুলবাড়ী সংবাদাতাঃ সারাদেশে জাতীয় পর্যায়ে ২০১৮ইং সালে প্রাথমিক স্তরের স্কাউটের সর্বচ্চ অ্যাওয়ার্ড ‘‘শাপলা কাব অ্যাওয়ার্ড’’ ৪৭৬ জন মনোনিতদের মধ্যে দিনাজপুর জেলায় ৬ জনের মধ্যে ফুলবাড়ী বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২ শিক্ষার্থী মনোনিত। গত(২৬মে) এই ফলাফল প্রকাশিত হয়।

প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ২টি করে স্কাউট দল থাকবে এর আলোকে ফুলবাড়ী বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক ও বালিকা ২টি দল স্থানীয় উপজেলা,জেলা,অঞ্চল ও জাতীয় পর্যায়ে অংশগ্রহন করে লিখিত,ব্যবহারিক,মৌখিক ও সাঁতার পরীক্ষায় উর্ত্তীন হয়ে প্রাথমিক স্তরে স্কাউটের সর্বোচ্চ সম্মাননা অ্যাওয়ার্ড ‘‘শাপলা কাব অ্যাওয়ার্ড’’ ২০১৮ চুড়ান্ত মনোনিত হয়।

ফুলবাড়ী বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে যারা মনোনিত হলেন,অর্চিতা বর্মন,পিতা-হিরেন্দ্রনাথ বর্মন,মোছাঃ তাসনিম আরা তাজ,পিতা-প্রভাষক হেদায়েতুল ইসলাম।

উল্লেখ্য- গত ২০১৭ সালে জাতীয় পর্যায়ে উপজেলায় প্রথম বারের মতো ফুলবাড়ী বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩জন এই অ্যাওয়ার্ডে চুড়ান্ত ভাবে মনোনিত হন। মনোনিতরা হলেন,ইকরামুন নেছা ইশা,মোঃ তৌহিত ফেরদৌস তানভির,সৈকত দাস।

কঠিন পরিশ্রমের মধ্যদিয়ে জাতীয় পর্যায়ে ছাত্রীরা কৃতিত্বের সাথে উর্ত্তীন হওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসেস হালিমা খান ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউনিট লিডার স্কাউটার আফরোজা খাতুন(উডব্যাজার) সন্তুুষ্টি প্রকাশ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য