দিনাজপুর সংবাদাতাঃ শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসহাক চৌধুরী বলেছেন, বর্তমান শেখ হাসিনার সরকার দুঃস্থ অসহায় মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

সরকার অসহায় দুঃস্থ মানুষদের খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও লেখাপড়া নিশ্চিত করনসহ নানামূখী উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে।

২৬ মে রোববার দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়ন পরিষদে সমাজ সেবা কার্যালয়ের আওতাধীন ২০১৮-২০১৯ অর্থ-বছরের বয়স্ক, বিধবা ও স্বামী পরিত্যাক্তা এবং অসচ্ছল প্রতিবন্ধীদের মাঝে বর্ধিত বরাদ্ধের ভাতার টাকা বিতরণ কালে শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইসহাক চৌধুরী এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ, ইউনিয়ন পরিষদের সদস্য আলতাফ হোসেন, রেজাউল ইসলাম, রবিউল ইসলাম, দুলাল হোসেন, শামসুর আলম, সিরাজুল ইসলাম, জিয়াউর রহমান, পংকজ বসাক, শহিদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ৮৬ জনের মাঝে ৩ হাজার টাকা করে বয়স্ক ভাতা, ৩২ জনকে ৩ হাজার টাকা করে বিধবা ভাতা এবং ২৬ জনকে ৪ হাজার ২শ টাকা করে প্রতিবন্ধী ভাতা সর্বমোট ১শ ৪৪জনের মাঝে ৪ লক্ষ ৪২ হাজার টাকা বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য