দিনাজপুর সংবাদাতাঃ বৃহত্তর দিনাজপুরের মানুষের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পঞ্চগড়-ঠাকুরগাঁও- দিনাজপুরের মধ্যে বিরতীহীন পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন সার্ভিসের উদ্বোধন করেছেন। আওয়ামী লীগ সরকার জনগনের কল্যাণ ও দুঃখ দুর করতে সব সময় সজাগ ও সচেষ্ট। মানুষের যাতায়াতকে নিরাপদ ও সুবিধাজনক করার জন্যই বিরতীহীন ট্রেন সার্ভিস চালু করা হয়েছে।

দিনাজপুর রেলষ্টেশনে পঞ্চগড় এক্সপ্রেসের সাথে রেলমন্ত্রী সুজন I+আজ শনিবার বিকেল ৩টা ১০ মিনিটে দিনাজপুর রেলওয়ে ষ্টেশনে পঞ্চগড়-ঢাকা রুটে বিরতীহীন ট্রেন সার্ভিস পঞ্চগড় এক্সপ্রেসের উদ্বোধন শেষে প্লাটফর্মে অপেক্ষমান যাত্রী ও জনতার উদ্দেশ্যে দেয়া ভাষণে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি একথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিকনফারেন্সের মাধ্যমে শনিবার পঞ্চগড় এক্সপ্রেসের উদ্বোধন করেন।

রেলমন্ত্রী বলেন, বৃহত্তর দিনাজপুরের ৩ জেলার মানুষের যাতায়াতকে সুবিধাজনক ও নিরাপদ করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সর্বোচ্চ দূরত্বের ট্রেন সার্ভিস বিরতীহীনভাবে যাতায়াত করবেন। তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে জনগনকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

এসময় দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম ও পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং রেলওয়ের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
দিনাজপুর রেলষ্টেশনে পঞ্চগড় এক্সপ্রেসের সাথে রেলমন্ত্রী সুজন I+

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য