হিলি (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের হিলি হাকিমপুর পৌরসভার উন্নয়নমুলক কাজ শুরু হয়েছে। এতে রাজধানী মোড় ও চুড়িপট্রিবাসীর দীর্ঘ দিনের দূর্ভোগ লাঘব হতে যাচ্ছে। পাশাপাশি এলাকাবাসী কাংখিত দাবীও পুরন হতে চলেছে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, ১৯৯৯ সালে হাকিমপুর পৌরসভা প্রতিষ্ঠা হয়। এরপর বিগত ২০ বছরেও কোন জনপ্রতিনিধি ৪ নং ও ৫ নং ওয়ার্ডের মধ্য দিয়ে রাজধানী মোড় থেকে চুড়িপট্রি হয়ে হিলি বাজারের রাস্তাটির প্রতি কোন দৃষ্টি দেয়নি।

বর্তমান মেয়র জামিল হোসেন চলন্ত এলাকাবাসীর দূর্ভোগ বিবেচনা করে পৌরসভার উদ্যোগে দীর্ঘদিনের কষ্টের সমাধান করতে যাচ্ছেন। ইতিমধ্যে রাস্তাটির সংস্কার কাজ শুরু করা হয়েছে। এছাড়াও দক্ষিণ বাসুদেবপুর চুড়িপট্রি জামে মসজিদের সামনে থেকে রাজধানী মোড় পর্যন্ত ড্রেনের কাজও চলমান রয়েছে।

চুড়িপট্রি গ্রামের শহিদুল ইসলাম বলেন, আমাদের দীর্ঘদিনের স্বপ্ন পুরন হতে যাচ্ছে। ড্রেনটির নির্মান কাজ শেষ হলে অত্র এলাকার পানি নিস্কাসনের ব্যবস্থা নিশ্চিত হবে। তবে ৫ নং ওয়ার্ডের কিছু কিছু জায়গায় অন্ধকারে লাইটিং ব্যবস্থা করার দরকার।

হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, আশা করছি ইদুল ফিতরের আগেই রাজধানী মোড় থেকে সিপি মোড় পর্যন্ত রাস্তার সংস্কার শেষ করা সম্ভব হবে।

হাকিমপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন-উর-রশিদ হারুন বলেন, মেয়র জামিল হোসেন চলন্ত হাকিমপুর পৌরসভাকে মডেল পৌরসভায় রুপান্তরের জন্য কাজ করছেন। উপজেলা পরিষদের পক্ষ থেকে পৌর মেয়রকে সার্বিক সহযোগিতা করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য