মোঃ ইউসুফ আলী, আটোয়ারী পঞ্চগড়ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন ব্যবসায়ীকে পৃথক পৃথক অপরাধে মোট ১৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

২২ মে মঙ্গলবার বিকেলে উপজেলার প্রাণ কেন্দ্রের ফকিরগঞ্জ বাজারে আকষ্মিকভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রণ আইন ২০১১ এর ৪ ধারার অপরাধে ২৩ ধারায় মাংস বিক্রেতা তোড়িয়া গ্রামের ফইজুল ইসলামের পুত্র মোঃ রাসেলকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

যার মামলা নং ০৬/১৯। অপরদিকে ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ধারার অপরাধে সুখ্যাতি গ্রামের সহিম উদ্দীনের পুত্র রহিম উদ্দীনকে ২ হাজার টাকা , মামলা নং ০৭/১৯ এবং একই অপরাধে মামলা নং ০৮/১৯ সর্দারপাড়া গ্রামের সহিম উদ্দীনের পুত্র ইসলাম উদ্দীনকে ৫ হাজার টাকা অর্থ দন্ডের নির্দেশ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শারমিন সুলতানা।

এসময় তিনি ছোটখাট ক্রুটির জন্য ব্যবসায়ীদের সতর্ক করেন এবং সকল ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা টাংগানোর নির্দেশ দেন। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করেন উপজেলা ভ্যাটেনারী সার্জন ডাঃ শামীমা বেগম, স্যানেটারী ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান সহ পুলিশ প্রশাসন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য