মাসুদ রানা পলক,ঠাকুরগাঁওঃসড়কে দুর্ঘটনা এড়ানোসহ শৃঙ্খলা ফেরানোর পাশাপাশি মোটরসাইকেল চালকদের হেলমেট ব্যবহারে উদ্বুদ্ধ করতে ঠাকুরগাঁও জেলার ৫ উপজেলায় নিয়মিত পরিচালনা করা হচ্ছে হেলমেট অভিযান। এবার সেই অভিযান চলাকালীন সময়েই মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছে একটি পিকআপ। এতে গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন মোটরসাইকেল আরোহী ও চালক।

আজ বুধবার দুপুর ২টায় ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহত অনিল চন্দ্র (৪০) ও দিপু রায় (৪০) দুজনেই ডেকোরেশন ব্যবসায়ী। ঠাকুরগাঁও শহর থেকে কাজ শেষে বালিয়াডাঙ্গী হয়ে লাহিড়ীতে নিজ বাড়িতে ফিরছিলেন তারা।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়।

রোগীদের সঙ্গে অ্যাম্বুলেন্সে থাকা আনিসুর রহমান জানান, রোগীদের অবস্থা আশঙ্কাজনক। আমরা রাস্তায় রয়েছি। এখনও হাসপাতালে পৌঁছাতে অনেক সময় লাগবে।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক বলেন, পিকআপটিকে ধাওয়া করে রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারের একটি পেট্রোল পাম্প থেকে চালকসহ আটক করেছে পুলিশ। পিকআপ ও পিকআপ চালককে থানায় নিয়ে আসা হয়েছে। চালক ও গাড়ির বিরুদ্ধে মামলার দায়ের করে আদালতে সোপর্দ করা হবে।

ঘটনাস্থলে উপস্থিত লোকজন জানান, অভিযানের সময় পুলিশের এলোমেলোভাবে গাড়ি থামানোর জন্যই এমন ঘটনা ঘটেছে। পুলিশের অভিযান দেখেই মোটরসাইকেলের গতি কমিয়ে থেমেছিল মোটরসাইকেল চালক। গাড়িগুলো রাস্তার একপাশে নিয়ে চেক করলেই এমন ঘটনার শিকার হতে হত না ওই দুইজন ডেকোরেটর ব্যবসায়ীকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য